Breaking

রাজ্যের জেলাশাসক অফিসে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ ২০২৪

রাজ্যের জেলাশাসক অফিসে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ ২০২৪ 
রাজ্যের জেলাশাসক অফিসে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ ২০২৪ 

নমস্কার বন্ধুরা, 
আজকে আপনাদের জন্য বিরাট বড় সুখবর নিয়ে এসেছি । সম্পত্তি রাজ্যে District Project Manager পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, এই বিজ্ঞপ্তিতে কোন পদের উল্লেখ করা হয়নি ।

এই পদে নিয়োগ সংক্রান্ত যে সমস্ত তথ্যের কথা বলা হয়েছে, সেগুলি হল যেমন- পদের নাম, শিক্ষাগত যোগ্যতা, মাসিক বেতন, আবেদন শুরু ও শেষের তারিখ, বয়স সীমা, আবেদন পদ্ধতি, আবেদন জমা করার ঠিকানা, নিয়োগের স্তান ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচের নিবন্ধনটি পড়ুন, কোন লাইন বাদ না দিয়ে সম্পূর্ণ লেখাটি ভালোভাবে মনোযোগ দিয়ে পড়ুন।

Employment No.- 5037
 
পদের নাম : District Project Manager 

শিক্ষাগত যোগ্যতা : প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ি উপরে উল্লিখিত পদগুলিতে আবেদন জানানোর জন্য আগ্রহী প্রার্থীদের যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাশ করা থাকতে হবে। এরই পাশাপাশি প্রার্থীকে  কম্পিউটার অপারেটিং বিষয়ে ডিপ্লোমা ডিগ্রি অর্জন করে থাকতে হবে । যেসব প্রার্থীদের ব্যাচেলার অফ কম্পিউটার অ্যাপ্লিকেশন অথবা ব্যাচেলার ইন কম্পিউটার সাইন্স বিষয়ে স্নাতক ডিগ্রী আছে তাদের আলাদাভাবে কম্পিউটার অপারেটিং সার্টিফিকেট প্রয়োজন হবে না।

মাসিক বেতন : নিন্মলিখিত উল্লেখিত পদের মাসিক বেতন ২৩,৫০০/- টাকা । 
 
বয়সসীমা : ১ সেপ্টেম্বর, ২০২৪ তারিখ অনুযায়ী আবেদনকারীদের বয়স হতে হবে নূন্যতম ২১ থেকে সর্বচ্চ ৩৫ বছরের মধ্যে আবেদন জানাতে পারবেন।
 
আবেদন পদ্ধতি : অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন আগ্রহী প্রার্থীরা অফিশিয়াল বিজ্ঞপ্তির নিচে থাকা আবেদনপত্রের মাধ্যমে আবেদন নথিভুক্ত করতে হবে। সংশ্লিষ্ট আবেদনপত্রে নাম, ঠিকানা, জন্মতারিখ, শিক্ষাগত যোগ্যতা, বৈবাহিক বিবরণ সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যগুলি পূরণ করতে হবে। এরপর পূরণ করা তথ্যের সাপেক্ষে প্রয়োজনীয় নথিপত্র আবেদনপত্রের সাথে যুক্ত করতে হবে। সবশেষে সম্পন্ন আবেদনপত্র নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে।
 
আবেদনপত্র জমা করার ঠিকানা :- NIC Section, 2nd floor, the office of the District Magistrate, Bankura   

নিয়োগের স্থান : উল্লেখিত বিজ্ঞপ্তি অনুযায়ী এই নিয়োগটি বাঁকুড়া জেলার জেলাশাসক দপ্তরে করা হবে 
 
আবেদন শেষের তারিখ : সংশ্লিষ্ট এই নিয়োগের জন্য আবেদনকারীরা আবেদনপত্র জমা করতে পারবেন আগামী 22 অক্টোবর, ২০২৪ তারিখ থেকে ২২ নভেম্বর, ২০২৪ তারিখ পর্যন্ত ।


গুরুত্বপূর্ণ লিংক:

Official Notification  Click Here
Application Form 
Download Now
টেলিগ্রাম চ্যানেল Join Now

No comments:

Post a Comment

×close ad