Breaking

রাজ্যের সেন্ট্রাল হোস্টেলে গ্রুপ- ডি কর্মী নিয়োগ 2024

রাজ্যের সেন্ট্রাল হোস্টেলে গ্রুপ- ডি কর্মী নিয়োগ 2024
রাজ্যের সেন্ট্রাল হোস্টেলে গ্রুপ- ডি কর্মী নিয়োগ 2024
নমস্কার বন্ধুরা, 
আজকে আপনাদের জন্য বিরাট বড় সুখবর নিয়ে এসেছি । সম্পত্তি রাজ্যে Karmabandhu, Cook, Helper, Darwan, Matron, Superintendent Matron পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই পদগুলিতে বলা হয়েছে পুরুষ এবং মহিলাদের জন্য আলাদা আলাদা পদ রয়েছে। পুরুষদের জন্য যে সমস্ত পদ রয়েছে - Karmabandhu, Cook, Helper, Darwan  এবং মহিলাদের জন্য রয়েছে Matron, Superintendent Matron

এই পদে নিয়োগ সংক্রান্ত যে সমস্ত তথ্যের কথা বলা হয়েছে, সেগুলি হল যেমন- পদের নাম, শিক্ষাগত যোগ্যতা, মাসিক বেতন, আবেদন শুরু ও শেষের তারিখ, মোট শূন্যপদ, বয়স সীমা, আবেদন পদ্ধতি, আবেদনপত্র জমা করার ঠিকানা ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচের নিবন্ধনটি পড়ুন, কোন লাইন বাদ না দিয়ে সম্পূর্ণ লেখাটি ভালোভাবে মনোযোগ দিয়ে পড়ুন।
 
Employment No.- 466/BCW/JGM

পদের নাম : Karmabandhu

শিক্ষাগত যোগ্যতা : প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ি উপরে উল্লিখিত পদটিতে আবেদন জানানোর জন্য আগ্রহী প্রার্থীকে যে কোন স্বীকৃত বিদ্যালয় থেকে নূন্যতম অষ্টম শ্রেনী পাশ করে থাকতে হবে ।

মাসিক বেতন : নিন্মলিখিত উল্লেখিত পদের মাসিক বেতন ৩০০০ টাকা 

পদের নাম : Cook 

শিক্ষাগত যোগ্যতা : প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ি উপরে উল্লিখিত পদটিতে আবেদন জানানোর জন্য আগ্রহী প্রার্থীকে রান্না এবং রান্না সংক্রান্ত বিভিন্ন কাজের অভিজ্ঞতা সহ যে কোন স্বীকৃত বিদ্যালয় থেকে নূন্যতম অষ্টম শ্রেনী পাশ করে থাকতে হবে ।

মাসিক বেতন : নিন্মলিখিত উল্লেখিত পদের মাসিক বেতন ৭০০০ টাকা 

পদের নাম : Helper

শিক্ষাগত যোগ্যতা : প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ি উপরে উল্লিখিত পদটিতে আবেদন জানানোর জন্য আগ্রহী প্রার্থীকে রান্না এবং রান্না সংক্রান্ত বিভিন্ন কাজের অভিজ্ঞতা সহ যে কোন স্বীকৃত বিদ্যালয় থেকে নূন্যতম অষ্টম শ্রেনী পাশ করে থাকতে হবে ।

মাসিক বেতন : নিন্মলিখিত উল্লেখিত পদের মাসিক বেতন ৫০০০ টাকা 

পদের নাম : Darwan 

শিক্ষাগত যোগ্যতা : প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ি উপরে উল্লিখিত পদটিতে আবেদন জানানোর জন্য আগ্রহী প্রার্থীকে শারীরিক ভাবে সক্ষম হতে হবে এবং যে কোন স্বীকৃত বিদ্যালয় থেকে নূন্যতম অষ্টম শ্রেনী পাশ করে থাকতে হবে ।

মাসিক বেতন : নিন্মলিখিত উল্লেখিত পদের মাসিক বেতন ৬০০০ টাকা 

পদের নাম : Matron (মহিলা)

শিক্ষাগত যোগ্যতা : প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ি উপরে উল্লিখিত পদটিতে আবেদন জানানোর জন্য আগ্রহী প্রার্থীকে যে কোন স্বীকৃত বিদ্যালয় থেকে নূন্যতম মাধ্যমিক পাশ করে থাকতে হবে ।

মাসিক বেতন : নিন্মলিখিত উল্লেখিত পদের মাসিক বেতন ৯০০০ টাকা 

পদের নাম : Superintendent Matron (মহিলা)

শিক্ষাগত যোগ্যতা : প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ি উপরে উল্লিখিত পদটিতে আবেদন জানানোর জন্য আগ্রহী প্রার্থীকে যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নূন্যতম স্নাতক পাশ করে থাকতে হবে ।

মাসিক বেতন : নিন্মলিখিত উল্লেখিত পদের মাসিক বেতন ১৫,০০০ টাকা 

মোট শূন্যপদ : প্রতিটি ক্ষেত্রে ১টি করে শূন্যপদ রয়েছে এই নিয়োগের জন্য ।  
  
বয়সসীমা : আবেদনকারীদের বয়স হতে হবে নূন্যতম ২১ থেকে ৪০ বছরের মধ্যে।
 
আবেদন পদ্ধতি : অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন আগ্রহী প্রার্থীরা অফিশিয়াল বিজ্ঞপ্তির নিচে থাকা আবেদনপত্রের মাধ্যমে আবেদন নথিভুক্ত করতে হবে। সংশ্লিষ্ট আবেদনপত্রে নাম, ঠিকানা, জন্মতারিখ, শিক্ষাগত যোগ্যতা, বৈবাহিক বিবরণ সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যগুলি পূরণ করতে হবে। এরপর পূরণ করা তথ্যের সাপেক্ষে প্রয়োজনীয় নথিপত্র আবেদনপত্রের সাথে যুক্ত করতে হবে। সবশেষে সম্পন্ন আবেদনপত্র নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

আবেদনপত্র জমা করার ঠিকানা : Office of the PO-cum-DWO, BCW& TD, Jhargram, 2nd Floor, Collectorate Complex (Near Jhargram Raj Collage) PO, PS & Dist. Jhargram, PIN 721507 

নিয়োগের স্থান :  রাজ্যের ঝাড়গ্রাম জেলায় এই নিয়োগ করা হবে । আগ্রহী আবেদনকারীদের ঝাড়গ্রাম জেলার বাসিন্দা হতে হবে ।

আবেদন শুরু ও শেষের তারিখ : ৪ অক্টোবর, ২০২৪। (ছুটির দিন বাদে যে কোন দিন সকাল ১১ টা থেকে বিকাল ৫ টার মধ্যে আবেদনপত্র জমা করা যাবে) ।

গুরুত্বপূর্ণ লিংক:

Official Website  Visit Now
Official Notification 
Click Here
টেলিগ্রাম চ্যানেল Join Now

No comments:

Post a Comment

×close ad