Breaking

রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ ২০২৪

রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ ২০২৪ 
রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ ২০২৪

রাজ্যের উচ্চ মাধ্যমিক পাস ছাত্র-ছাত্রিদের জন্য দারুণ সুখবর। ডাটা এন্ট্রি অপারেটর পদে মাসিক ১৮ হাজার টাকা বেতনের ভিত্তিতে নিয়োগ করা হচ্ছে । নিয়োগ সম্পর্কিত বিস্তারিত তথ্য জানতে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

রাজ্যের উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ চলছে । বর্ধমান মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতাল সংস্থার পক্ষ থেকে নতুন একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । যে কোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যে কোনো জেলার চাকরিপ্রাথীরা এখানে আবেদন জানাতে পারবেন। পুরুষ এবং মহিলা উভয় চাকরিপ্রার্থীরাই এখানে আবেদনযোগ্য। নিয়োগ সম্পর্কিত বিস্তারিত তথ্য জানতে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

পদের নাম :- ডাটা এন্ট্রি অপারেটর

মোট শূন্যপদ :-  ২ টি । 

শিক্ষাগত যোগ্যতা :- ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদন জানানোর জন্য আগ্রহী আবেদনকারীদের  যেকোনো স্বীকৃত বোর্ডের বিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক অথবা সমতুল্য যে কোন পরিক্ষায় উত্তীর্ণ হয়ে থাকতে হবে। এছাড়াও, সেই সব প্রার্থীকে কম্পিউটার সম্পর্কিত বিষয়ে ডিপ্লোমা অথবা কোন ডিগ্রী সার্টিফিকেট অর্জন করে রাখতে হবে।

মাসিক বেতন :- এই পদের মাসিক বেতন হিসেবে ১৮,০০০/- টাকা দেওয়া হবে।

বয়সসীমা :-  ১ অক্টোবর, ২০২৪ তারিখ অনুযায়ী আবেদনকারীদের বয়স নূন্যতম ১৮ থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে ।

আবেদন পদ্ধতি :- অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন আগ্রহী প্রার্থীরা অফিশিয়াল বিজ্ঞপ্তির নিচে থাকা আবেদনপত্রের মাধ্যমে আবেদন নথিভুক্ত করতে হবে। সরাসরি ইন্টারভিউর মাধ্যমে এখানে কর্মী নিয়োগ করা হবে । সংশ্লিষ্ট আবেদনপত্রে নাম, ঠিকানা, জন্মতারিখ, শিক্ষাগত যোগ্যতা, বৈবাহিক বিবরণ সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যগুলি পূরণ করতে হবে। এরপর পূরণ করা তথ্যের সাপেক্ষে প্রয়োজনীয় নথিপত্র আবেদনপত্রের সাথে যুক্ত করতে হবে। সবশেষে সম্পন্ন আবেদনপত্র টি নির্দিষ্ট ইন্টারভিউর দিনে সেই ঠিকানায় জমা দিতে হবে ।

আবেদনপত্র জমা করার ঠিকানা :- Conference Hall, New Administrative Building, Office of the Principal, Burdwan Medical College, Purba Bardhaman.

নিয়োগের স্থান : Tertiary Cancer Care Centre, Burdwan Medical College & Hospital, Purba Bardharnan

আবেদনের শেষ তারিখ :-  ৪ অক্টোবর, ২০২৪ তারিখ সকাল ১১ টার মধ্যে উক্ত ঠিকানায় উপস্থিত হতে হবে প্রার্থীদের।


গুরুত্বপূর্ণ লিংক:

Official Website  Visit Now
Official Notification 
Click Here
টেলিগ্রাম চ্যানেল Join Now

No comments:

Post a Comment

×close ad