Breaking

সরকারি প্রকল্পে সুপারভাইজার নিয়োগ, মাসিক বেতন ২২ হাজার টাকা

সরকারি প্রকল্পে সুপারভাইজার নিয়োগ, মাসিক বেতন ২২ হাজার টাকা  
সরকারি প্রকল্পে সুপারভাইজার নিয়োগ

নমস্কার বন্ধুরা, 
আজকে আপনাদের জন্য বিরাট বড় সুখবর নিয়ে এসেছি । রাজ্যের জেলাগুলীর জেলা প্রশাসন নতুন সুপারভাইজার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । যে কোন ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের ২৩ টি জেলার চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে পাড়বেন। পুরুষ এবং মহিলা সকল চাকরিপ্রার্থীরাই এখানে আবেদনযোগ্য। 

এই পদে নিয়োগ সংক্রান্ত যে সমস্ত তথ্যের কথা বলা হয়েছে, সেগুলি হল যেমন- পদের নাম, শিক্ষাগত যোগ্যতা, মাসিক বেতন, আবেদন শুরু ও শেষের তারিখ, মোট শূন্যপদ, বয়স সীমা, আবেদন পদ্ধতি, আবেদনের জন্য ফি ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচের নিবন্ধনটি পরুণ, কোন লাইন বাদ না দিয়ে সম্পূর্ণ লেখাটি ভালোভাবে মনোযোগ দিয়ে পড়ুন।

Employment no : DH&FWS/ASL/24-25/1101
 
পদের নাম : Technical Supervisor 
 
মোট শূন্যপদ : ১ টি

শিক্ষাগত যোগ্যতা : প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ি উপরে উল্লিখিত পদগুলিতে আবেদন জানানোর জন্য আগ্রহী প্রার্থীদের বায়োলজিক্যাল সায়েন্স  অথবা এর সমতুল্য যেকোন বিষয়ের ডিগ্রি অর্জন করে থাকতে হবে । 

মাসিক বেতন : নিন্মলিখিত উল্লেখিত পদের মাসিক বেতন ২২,০০০/- টাকা। সেই সঙ্গে প্রার্থী বাড়তি ২০০০/- টাকা POL পাবেন।
 
বয়সসীমা : অফিসিয়াল বিজ্ঞপ্তিতে আবেদনকারীর বয়সের কোন তথ্য উল্লেখ করা হয়নি। 
 
আবেদন পদ্ধতি :  অনলাইনের  মাধ্যমে আবেদন জানাতে পারবেন। আগ্রহী প্রার্থীরা নির্দিষ্ট পোর্টালের মাধ্যমে আবেদন নথিভুক্ত করতে পারবেন। এখানে মোবাইল নম্বর এবং ইমেল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করার পর মূল আবেদন করতে হবে। আবেদনকরার পেজে উল্লেখিত তথ্যগুলি সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্ট আপলোড করলেই সাবমিট হয়ে যাবে। রেজিস্টার করা মোবাইল নম্বর এবং ইমেল আইডির মাধ্যমে নিয়োগ সংক্রান্ত পরবর্তী সমস্ত আপডেট পেয়ে যাবেন।  
 
আবেদনের ফি : এই পদে আবেদন জানানোর জন্য সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের মাত্র ৫০ টাকা এবং অসংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের মাত্র ১০০ টাকা আবেদন ফি জমা করতে হবে। 
 
আবেদনের শেষ তারিখ : 28 আগস্ট।  

গুরুত্বপূর্ণ লিংক:

Official Website  Visit Now
Official Notification 
Click Here
টেলিগ্রাম চ্যানেল Join Now

No comments:

Post a Comment

×close ad