Breaking

রাজ্যের পৌরসভায় নতুন কর্মী নিয়োগ | Wb Municipality Recruitment 2024

রাজ্যের পৌরসভায় নতুন কর্মী নিয়োগ | Wb Municipality Recruitment 2024
রাজ্যের পৌরসভায় নতুন কর্মী নিয়োগ | Wb Municipality Recruitment 2024
নমস্কার বন্ধুরা, 
আজকে আপনাদের জন্য বিরাট বড় সুখবর নিয়ে এসেছি । সম্পত্তি রাজ্যে IT Personal পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, এই বিজ্ঞপ্তিতে বলেছে সমস্ত পদ মিলে মোট 2 টি শূন্য পদ রয়েছে ।

এই পদে নিয়োগ সংক্রান্ত যে সমস্ত তথ্যের কথা বলা হয়েছে, সেগুলি হল যেমন- পদের নাম, শিক্ষাগত যোগ্যতা, মাসিক বেতন, আবেদন শুরু ও শেষের তারিখ, মোট শূন্যপদ, বয়স সীমা, আবেদন পদ্ধতি, আবেদনের জন্য ফি ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচের নিবন্ধনটি ভালোভাবে মনোযোগ দিয়ে পড়ুন ।
 
পদের নাম : IT Personal 
 
মোট শূন্যপদ : 2 টি

শিক্ষাগত যোগ্যতা : প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ি উপরে উল্লিখিত পদটিতে আবেদন জানানোর জন্য আগ্রহী প্রার্থীদের যে কোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে ব্যাচেলার ইন কম্পিউটার সায়েন্স বিষয়ের ডিগ্রি সার্টিফিকেট অর্জন করে থাকতে হবে। 

মাসিক বেতন : নিন্মলিখিত উল্লেখিত পদের মাসিক বেতন ১২০০০ টাকা থেকে শুরু।
 
বয়সসীমা : ১ জানুয়ারি, ২০২৪ তারিখ অনুযায়ী আবেদনকারীদের বয়স হতে হবে নূন্যতম ২১ থেকে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেনীর প্রার্থীদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় থাকবে আবেদন করার ক্ষেত্রে।
 
আবেদন পদ্ধতি : অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আগ্রহী প্রার্থীরা www.siligurismc.com -এ  অফিশিয়াল ওয়েবসাইটে ভিজিট করে ডাউনলোড করে নিতে হবে। আবেদন পত্র একটি পরিষ্কার কাগজে প্রিন্ট করে তাতে সমস্ত গুরুত্বপূর্ণ তথ্যগুলি পূরণ করতে হবে, যেমন সংশ্লিষ্ট আবেদনপত্রে নাম, ঠিকানা, জন্মতারিখ, শিক্ষাগত যোগ্যতা, বৈবাহিক বিবরণ সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যগুলি পূরণ করতে হবে। এরপর পূরণ করা তথ্যের সাপেক্ষে প্রয়োজনীয় নথিপত্র আবেদনপত্রের সাথে যুক্ত করতে হবে। সবশেষে সম্পন্ন আবেদনপত্র নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

আবেদন জমা করার ঠিকানাঃ To The Commissioner of Siliguri Municipal Corporation, Baghajatin Road, PO- Siliguri, Dist- Darjeeling, PIN- 734001 

নিয়োগ পদ্ধতিঃ এই নিয়োগের জন্য প্রার্থীদের কম্পিউটারের মাধ্যমে অনলাইন পরীক্ষা নেওয়া হবে। এই পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। ইন্টারভিউ প্রক্রিয়ায় উত্তীর্ণ হওয়ার পর প্রাচীরের সরাসরি নিয়োগ পত্র প্রদান করা হবে।
 
আবেদন শেষের তারিখ : এই নিয়োগের জন্য আবেদন গ্রহণের প্রক্রিয়া শুরু হয়ে গেছে। আগ্রহী চাকরিপ্রার্থীরা ১০ সেপ্টেম্বর, ২০২৪ তারিখের মধ্যে আবেদন নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

গুরুত্বপূর্ণ লিংক:

Official Website  Visit Now
Official Notification 
Click Here
টেলিগ্রাম চ্যানেল Join Now

No comments:

Post a Comment

×close ad