Breaking

পশ্চিমবঙ্গ রাজ্য জুড়ে অনেক গুলি শূন্যপদে কর্মী নিয়োগ ২০২৪

পশ্চিমবঙ্গ রাজ্য জুড়ে অনেক গুলি শূন্যপদে কর্মী নিয়োগ,
পশ্চিমবঙ্গ রাজ্য জুড়ে অনেক গুলি শূন্যপদে কর্মী নিয়োগ ২০২৪

নমস্কার বন্ধুরা, 
আজকে আপনাদের জন্য বিরাট বড় সুখবর নিয়ে এসেছি। সম্পত্তি রাজ্যে অঙ্গনওয়ারি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, এই বিজ্ঞপ্তিতে বলেছে সমস্ত পদ মিলে মোট ৫৯ টি শূন্য পদ রয়েছে।

এই পদে নিয়োগ সংক্রান্ত যে সমস্ত তথ্যের কথা বলা হয়েছে, সেগুলি হল যেমন- পদের নাম, শিক্ষাগত যোগ্যতা, আবেদন শেষের তারিখ, মোট শূন্যপদ, বয়স সীমা, আবেদন পদ্ধতি ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচের নিবন্ধনটি পড়ুন, কোন লাইন বাদ না দিয়ে সম্পূর্ণ লেখাটি ভালোভাবে মনোযোগ দিয়ে পড়ুন।
 
পদের নামঃ অঙ্গনওয়ারি কর্মী ও সহায়িকা 
 
মোট শূন্যপদঃ ৫৯ টি

শিক্ষাগত যোগ্যতাঃ প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ি উপরে উল্লিখিত পদটিতে আবেদন জানানোর জন্য আগ্রহী প্রার্থীকে যে কোন বিদ্যালয় থেকে নূন্যতম উচ্চমাধ্যমিক পাশ করে থাকতে হবে। 
 
মাসিক বেতনঃ নিন্মলিখিত উল্লেখিত পদের মাসিক বেতনের কথা বলা হয়নি ।
 
বয়সসীমাঃ আবেদনকারীদের বয়স হতে হবে নূন্যতম ১৮ বছর থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। 
 
আবেদন পদ্ধতিঃ অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন আগ্রহী প্রার্থীরা অফিশিয়াল বিজ্ঞপ্তির নিচে থাকা আবেদনপত্রের মাধ্যমে আবেদন নথিভুক্ত করতে হবে। সংশ্লিষ্ট আবেদনপত্রে নাম, ঠিকানা, জন্মতারিখ, শিক্ষাগত যোগ্যতা, বৈবাহিক বিবরণ সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যগুলি পূরণ করতে হবে। এরপর পূরণ করা তথ্যের সাপেক্ষে প্রয়োজনীয় নথিপত্র যেমন শিক্ষাগত যোগ্যতার প্রমানপত্র, বয়সের প্রমানপত্র, আধার কার্ডের কপি, ভোটার কার্ডের কপি ইত্যাদি আবেদনপত্রের সাথে যুক্ত করতে হবে। সবশেষে সম্পন্ন আবেদনপত্র নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানাঃ প্রত্যেক আবেদনকারকে নিজের ব্লকের সংশ্লিষ্ট সুসংহত শিশু বিকাশ সেবা প্রকল্পের অফিসে পূরণ করা আবেদন পত্র জমা করতে হবে।

নিয়োগের স্থানঃ নদীয়া জেলার তেহট্ট, করিমপু্‌ চাপড়া, নাকাশিপাড়া এবং রানাঘাট এলাকার শিশু বিকাশ সেবা প্রকল্পের অধীনে এই কর্মী ও সহায়িকা নিয়োগ করা হবে।
 
আবেদন শেষের তারিখঃ ১৩ সেপ্টেম্বর ২০২৪।

গুরুত্বপূর্ণ লিংক:

Official Website  Visit Now
Official Notification 
Click Here
টেলিগ্রাম চ্যানেল Join Now

No comments:

Post a Comment

×close ad