Breaking

কোচবিহার জেলায় ক্লার্ক পদে নতুন কর্মী নিয়োগ । এখনই আবেদন করুন

কোচবিহার জেলায় ক্লার্ক পদে নতুন কর্মী নিয়োগ । এখনই আবেদন করুন 
কোচবিহার জেলায় ক্লার্ক পদে নতুন কর্মী নিয়োগ । এখনই আবেদন করুন 

নমস্কার বন্ধুরা, 
আজকে কোচবিহার বাসির জন্য বিরাট বড় সুখবর নিয়ে এসেছি । সম্পত্তি রাজ্যের কোচবিহার জেলায় পশ্চিমবঙ্গ সরকারের অধিনে অনগ্রসর শ্রেণি কল্যান বিভাগ এর তরফে Inspector, Extension Officer, Clerk পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে, এই বিজ্ঞপ্তিতে বলেছে সমস্ত পদ মিলে মোট ৭ টি শূন্য পদ রয়েছে ।

এই পদে নিয়োগ সংক্রান্ত যে সমস্ত তথ্যের কথা বলা হয়েছে, সেগুলি হল যেমন- পদের নাম, শিক্ষাগত যোগ্যতা, মাসিক বেতন, আবেদন শুরু ও শেষের তারিখ, মোট শূন্যপদ, বয়স সীমা, আবেদন পদ্ধতি, আবেদনের জন্য ফি ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচের নিবন্ধনটি পরুণ, কোন লাইন বাদ না দিয়ে সম্পূর্ণ লেখাটি ভালোভাবে মনোযোগ দিয়ে পড়ুন।
 
পদের নাম : Inspector, Extension, Officer, Head Clerk, UD Clerk
 
মোট শূন্যপদ : ৭ টি ।

শিক্ষাগত যোগ্যতা : প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ি উপরে উল্লিখিত পদগুলিতে আবেদন জানানোর জন্য আগ্রহী প্রার্থীদের অবসরপ্রাপ্ত রাজ্য সরকারি কর্মচারী হতে হবে এর সঙ্গে বেসিক কম্পিউটার সম্বন্ধে জ্ঞান থাকতে হবে । 

মাসিক বেতন : নিন্মলিখিত উল্লেখিত পদের চুক্তি ভিত্তিক মাসিক বেতন 12000।
 
বয়সসীমা : ১ আগস্ট, ২০২৪ তারিখ অনুযায়ী আবেদনকারীদের বয়স হতে হবে নূন্যতম ৬৪ বছরের মধ্যে। 
 
আবেদন পদ্ধতি : অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন আগ্রহী প্রার্থীরা অফিশিয়াল বিজ্ঞপ্তির নিচে থাকা আবেদনপত্রের মাধ্যমে আবেদন নথিভুক্ত করতে হবে। সংশ্লিষ্ট আবেদনপত্রে নাম, ঠিকানা, জন্মতারিখ, শিক্ষাগত যোগ্যতা, বৈবাহিক বিবরণ সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যগুলি পূরণ করতে হবে। এরপর পূরণ করা তথ্যের সাপেক্ষে প্রয়োজনীয় নথিপত্র আবেদনপত্রের সাথে যুক্ত করতে হবে। সবশেষে সম্পন্ন আবেদনপত্র নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

আবেদন পদ্ধতি জমা দেওয়ার ঠিকানা ঃ the office of the District Welfare Officer, Backward Classes Welfare, Ground floor of Kalyan Bhawan, Cooch Behar.
 
আবেদনের ফি : কোনোরকম ফি লাগবে না। 
 
আবেদন শুরু ও শেষের তারিখ : 
আবেদন শুরু ১ আগস্ট ২০২৪।
আবেদন শেষ ২৩ আগস্ট ২০২৪ ( বিকাল ৫ টা পর্যন্ত )

গুরুত্বপূর্ণ লিংক:

Official Website  Visit Now
Official Notification
Click Here
টেলিগ্রাম চ্যানেল Join Now

No comments:

Post a Comment

×close ad