Breaking

রাজ্যের এই জেলায় চলছে নতুন আশা কর্মী নিয়োগ,

রাজ্যের এই জেলায় চলছে নতুন আশা কর্মী নিয়োগ, 
রাজ্যের এই জেলায় চলছে নতুন আশা কর্মী নিয়োগ, 

রাজ্য সরকারের জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে এসেছে , আশা কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মহিলাদের জন্য একটি দারুণ চাকরি সুযোগ। কোন জেলার অধীনে কোন গ্রাম পঞ্চায়েত এই কর্মী নিয়োগ হচ্ছে জানতে আজকের প্রতিবেদনটি সম্পন্ন পড়ুন।

রাজ্যের গ্রাম অঞ্চলের চাকরিপ্রার্থীদের জন্য দারুন একটি সুখবর। বিশেষভাবে মহিলার চাকরিপ্রার্থীদের জন্য দারুণ একটি চাকরির সুযোগ। রাজ্য মিশন অধিকর্তা, জাতীয় স্বাস্থ্য মিশনের আওতায় বেশ কিছু শূন্য পদে আশা কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী সংশ্লিষ্ট গ্রামের মহিলা চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন। আগ্রহী আবেদনকারীকে অবশ্যই পশ্চিমবঙ্গের একজন স্থায়ী বাসিন্দা হতে হবে। কোন জেলায় নিয়োগ আবেদন পদ্ধতি এবং আবেদনের শেষ তারিখ সহ অন্যান্য বিস্তারিত তথ্য উল্লেখ করা হলো আজকের প্রতিবেদনে।

Employment No:- HFW/NRHM-20/2006/Part-2/1631

পদের নাম :- আশা কর্মী

মোট শূন্যপদ :- ২৯ টি ।

শিক্ষাগত যোগ্যতা :- আশা কর্মী পদে আবেদন জানানোর জন্য আগ্রহী আবেদনকারীকে যেকোনো বিদ্যালয় অথবা শিক্ষা প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাস অর্থাৎ দশম শ্রেণি উত্তীর্ণ হয়ে থাকতে হবে। এছাড়াও, প্রার্থীকে স্থানীয় ভাষা বোঝা এবং বলার দক্ষতা রাখতে হবে।

মাসিক বেতন :- পশ্চিমবঙ্গ সরকারের সর্বশেষ অধীনিয়ম অনুযায়ী আশা কর্মীদের মাসিক বেতন অথবা ভাতা হলো ৫,২৫০/- টাকা।

বয়সসীমা :- ১ ডিসেম্বর, ২০২৪ তারিখ অনুযায়ী আবেদনকারীদের বয়স হতে হবে নূন্যতম ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। তপশিলি জাতি ও উপজাতি ভুক্ত আবেদনকারীরা ২২ বছর থেকে আবেদন জানাতে পারবেন।

আবেদন পদ্ধতি :- অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন আগ্রহী প্রার্থীরা অফিশিয়াল বিজ্ঞপ্তির নিচে থাকা আবেদনপত্রের মাধ্যমে আবেদন নথিভুক্ত করতে হবে। সংশ্লিষ্টb আবেদনপত্রে নাম, ঠিকানা, জন্মতারিখ, শিক্ষাগত যোগ্যতা, বৈবাহিক বিবরণ সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যগুলি পূরণ করতে হবে। এরপর পূরণ করা তথ্যের সাপেক্ষে প্রয়োজনীয় নথিপত্র আবেদনপত্রের সাথে যুক্ত করতে হবে। সবশেষে সম্পন্ন আবেদনপত্র নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

আবেদনপত্র জমা করার ঠিকানা :- প্রার্থীরা নিজ নিজ এলাকার সমষ্টি উন্নয়ন অধিকারীদের দপ্তরে অর্থাৎ ব্লকের বিডিও অফিসে নিজের আবেদন জমা করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ :- ১৬ আগস্ট, ২০২৪

ইন্টারভিউ তারিখ :- ২৫ ও ২৬ সেপ্টেম্বর ২০২৪


গুরুত্বপূর্ণ লিংক:

Official Website  Visit Now
Official Notification
Click Here
টেলিগ্রাম চ্যানেল Join Now

No comments:

Post a Comment

×close ad