Breaking

কলকাতা সিআইডি দপ্তরে নতুন কর্মী নিয়োগ 2024। আবেদন করুন

    কলকাতা সিআইডি দপ্তরে নতুন কর্মী নিয়োগ 2024। আবেদন করুন   
কলকাতা সিআইডি দপ্তরে নতুন কর্মী নিয়োগ 2024। আবেদন করুন   

পশ্চিমবঙ্গ রাজ্য পুলিশের ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্টের পক্ষ থেকে নতুন কর্মী নিয়োগের জন্য তথ্য প্রকাশ করা হয়েছে । পুরুষ এবং মহিলা সকল চাকরিপ্রার্থীরাই এখানেই আবেদনযোগ্য । যে কোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গ রাজ্যের প্রতিটি জেলার চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন । শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি, মাসিক বেতন সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য উল্লেখ করা হল আজকের প্রতিবেদনে । 

পদের নাম- Mobile Forensic Expert-02 টি, Cloud Forensic Exert-০২ টি,  Network Forensic Expert- ০১ টি,  Crypto Forensic Expert- ০২ টি ।

মোট শূন্যপদ- ৯ টি ।

 শিক্ষাগত যোগ্যতা- এই পদগুলিতে আবেদন করার জন্য প্রার্থীদের যেকোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স/ইলেকট্রনিক্স IT, M.Tech, BCA  অথবা MCA বা টেকনিক্যাল বিভাগের যে কোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর ডিগ্রি সম্পূর্ণ করে থাকতে হবে । 
 
মাসিক বেতন - উক্ত পদগুলিতে কর্মরত প্রার্থীর মাসিক বেতন হল ১.৫ লক্ষ টাকা । 

বয়সসীমা- সংশ্লিষ্ট পদগুলিতে আবেদন জানানোর জন্য নির্দিষ্ট কোনো বয়সসীমার উল্লেখ করা হয়নি।

আবেদন পদ্ধতি-  প্রার্থীদের সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে নিজেদের আবেদন নথিভুক্ত করতে হবে। প্রথমে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে সেখানে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন লগইন করে নিতে হবে। এরপর অনলাইন আবেদনপত্রে নির্দেশ অনুযায়ী সমস্ত তথ্য পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্টসগুলি আপলোড করে দিতে হবে।

গুরুত্বপূর্ণ লিংক:

Official Website  Visit Now
Official Notification
Click Here
টেলিগ্রাম চ্যানেল Join Now

No comments:

Post a Comment

×close ad