Breaking

Important GK Questions Quiz In Bengali Part 134

Important GK Questions Quiz In Bengali Part 134
Important GK Questions Quiz In Bengali Part 134


আপনি কি চাকরির পরিক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন । এবং সেই পরিক্ষার জন্য জেনারেল নলেজ অনলাইন মকটেস্ট খুঁজছেন তাহলে আপনি সঠিক জায়গায় আছেন? তাই আজ আমরা 'জিকে MCQ প্রশ্ন উত্তর কুইজ ' প্রদান করছি। ভবিষ্যতে, আমরা (ভরসা.ইন) সব ধরনের কুইজ প্রদান করব। 

 নমস্কার বন্ধুরা, 
আজ Important GK Questions Quiz In Bengali Part 134 | বাংলা জিকে কুইজ ২০২৪ এর আয়োজন করেছি, যেটিতে সাধারণ জ্ঞান থেকে মোট 20 টি প্রশ্ন এবং সঙ্গে উত্তরও দেওয়া হয়েছে। বর্তমানে যেকোনো পরীক্ষার সিলেবাসে সাধারণ জ্ঞান একটি আবশ্যিক বিষয়ে পরিনত হয়েছে, সেই কারণে আপনাদের প্রস্তুতিকে যাচাই করার জন্য এই বিষয়ের উপর আবারও ক্যুইজ পর্ব নিয়ে এলাম । 

     সুতরাং, আর দেরী না করে নীচে দেওয়া Start The Quiz বাটনে ক্লিক করে Important GK Questions Quiz In Bengali Part 134 | বাংলা জিকে কুইজ ২০২৪ টিতে অংশগ্রহণ করে নাও।

Online Timer Quiz
পর্ব 134
বিষয় GK
প্রশ্ন সংখ্যা 20
নম্বর 20
সময় প্রতিটি প্রশ্নের জন্য ৬০ সেকেন্ড সময়
Bangla Gk Quiz Part-134
Quiz Application

Website : Vorsa.in

প্রত্যেকটি প্রশ্নের জন্যে ৬০ সেকেন্ড সময়

Time's Up
score:

Quiz Result

Total Questions:

Attempt:

Correct:

Wrong:

Percentage:




Related Search : গুরুত্বপূর্ণ সাধারণ জ্ঞান কুইজ পর্ব-134 || Important Sadharon Gyan Online Quiz, বাংলা জিকে MCQ কুইজ, সাধারণ জ্ঞান কুইজ ২০২৪, জিকে স্পেশাল কুইজ 2024, জিকে কুইজ 2024, জেনারেল নলেজ কুইজ, জিকে MCQ কুইজ 2025, Sadharon Gyan Online Quiz Part-134 | GK Online Quiz 134

No comments:

Post a Comment

×close ad