Breaking

Food SI mock test in bengali Part : 03 / ফুড সাব ইন্সপেক্টর জিকে কুইজ

Food SI mock test in bengali Part -03  / ফুড সাব ইন্সপেক্টর জিকে কুইজ
Food SI mock test in bengali Part : 03  / ফুড সাব ইন্সপেক্টর জিকে কুইজ

আপনি কি চাকরির পরিক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন । এবং সেই পরিক্ষার জন্য জেনারেল নলেজ অনলাইন মকটেস্ট খুঁজছেন তাহলে আপনি সঠিক জায়গায় আছেন? তাই আজ আমরা 'FOOD SI জিকে MCQ প্রশ্ন উত্তর কুইজ ' প্রদান করছি। ভবিষ্যতে, আমরা (Vorsa.in) সব ধরনের কুইজ প্রদান করব। 

 নমস্কার বন্ধুরা, 
আজ Food SI GK Mock Test In Bengali Part-03 / ফুড সাব ইন্সপেক্টর জিকে কুইজ এর আয়োজন করেছি, যেটিতে সাধারণ জ্ঞান ও কারেন্ট অ্যাফেয়ার্স থেকে মোট 25 টি প্রশ্ন এবং সঙ্গে উত্তরও দেওয়া হয়েছে। বর্তমানে যেকোনো পরীক্ষার সিলেবাসে সাধারণ জ্ঞান একটি আবশ্যিক বিষয়ে পরিনত হয়েছে, সেই কারণে আপনাদের প্রস্তুতিকে যাচাই করার জন্য এই বিষয়ের উপর নতুন ক্যুইজ পর্ব নিয়ে এলাম । 

     সুতরাং, আর দেরী না করে নীচে দেওয়া Start The Quiz বাটনে ক্লিক করে Food SI GK Mock Test In Bengali Part-03 / ফুড সাব ইন্সপেক্টর জিকে কুইজ টিতে অংশগ্রহণ করে নাও।
Online Timer Quiz
পর্ব 03
বিষয় GK
প্রশ্ন সংখ্যা 25
নম্বর 25
সময় প্রতিটি প্রশ্নের জন্য ৬০ সেকেন্ড সময়
Food SI Bangla Gk Quiz Part-03
Quiz Application

Website : Vorsa.in

প্রত্যেকটি প্রশ্নের জন্যে ৬০ সেকেন্ড সময়

Time's Up
score:

Quiz Result

Total Questions:

Attempt:

Correct:

Wrong:

Percentage:




Related Search : গুরুত্বপূর্ণ Food SI সাধারণ জ্ঞান কুইজ পর্ব-3 || Important Food SI Sadharon Gyan Online Quiz, বাংলা জিকে MCQ কুইজ, সাধারণ জ্ঞান কুইজ ২০২৩, জিকে স্পেশাল কুইজ 2023, জিকে কুইজ 2023, জেনারেল নলেজ কুইজ, জিকে MCQ কুইজ 2023


No comments:

Post a Comment

×close ad