Breaking

CAG Recruitment 2023 : কেন্দ্রীয় সরকারের CAG দপ্তরে গ্ৰুপ- সি কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

CAG Recruitment 2023 : কেন্দ্রীয় সরকারের CAG দপ্তরে গ্ৰুপ- সি কর্মী নিয়োগ 
CAG Recruitment 2023 :  কেন্দ্রীয় সরকারের CAG দপ্তরে গ্ৰুপ- সি কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

সুপ্রিয় বন্ধুরা,
আবারও আপনাদের জন্য রয়েছে সুখবর, সম্প্রতি কেন্দ্র সরকারের মিনিস্ট্রি অফ ফাইন্যান্স(Ministry Of Finance) দপ্তরের অধীনস্থ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল দপ্তরে গ্রুপ-সি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে । সেই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে মোট ১৭৭৩ জন গ্রুপ-সি কর্মী নিয়োগ করা হবে।


সমগ্র ভারত তথা সমস্ত রাজ্যের ক্যান্ডিডেট / ছেলে ও মেয়ে উভয়ই এই পদে আবেদন করতে পারবেন । এই পদে নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য, যেমন - পদের নাম,  শিক্ষাগত যোগ্যতা, মাসিক বেতন, আবেদন শুরু ও শেষের তারিখ, মোট শূন্যপদ, বয়সসীমা, আবেদন পদ্ধতি, আবেদন ফি ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নীচের নিবন্ধটি সম্পূর্ণ পড়ুন।

Employment NO.  AB-14017/61/2008-Estt.(RR)

পদের নাম ঃ Administrative Assistant (Group- C)

মোট শূন্যপদ ঃ ১৭৭৩ টি 

মাসিক বেতন ঃ এই পদে নিয়োগ প্রার্থীরা কমিশনের পে লেভেল ৭ অনুযায়ী ৪৪,৯০০/- টাকা থেকে ১,৪২,৪০০/- টাকা পর্যন্ত মাসিক বেতন পাবে। 

শিক্ষাগত যোগ্যতা ঃ যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় অথবা শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতক পাশ সার্টিফিকেট থাকতে হবে । এবং আবেদনকারীকে কম্পিউটার কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স সীমাঃ এই পদে আবেদনকারীর বয়স ১৮ - ২৫ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের নিয়মানুযায়ী কিছুটা বয়সের ছাড় রয়েছে।

আবেদন পদ্ধতি ঃ সংশ্লিষ্ট পদে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে । কমিশনের অফিসিয়াল নোটিফিকেশন এর মাধ্যমে জানানো হয়েছে - আবেদনের জন্য প্রার্থীকে একটি মুখবন্ধ খামে নিজের সাম্প্রতিক বায়োডাটা, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, বয়সের প্রমাণপত্র, সচিত্র নাগরিক পরিচয় পত্র ইত্যাদি গুরুত্বপূর্ণ নথিপত্রগুলি একত্রিত করে সংশ্লিষ্ট দপ্তরের নির্দিষ্ট ড্রপবক্সে (Dropbox) জমা করতে হবে।
- আবেদন করার আগে অফিশিয়াল নোটিশটি অবশ্যই ভালো করে পড়ে নিন।

আবেদনপত্র জমা করার ঠিকানা ঃ Shri Nilesh Patil, Asstt. C &AG (N)-I, C/o the C&AG of India, 9, Deen Dayal Upadhyay Marg, New Delhi- 110124

গুরুত্বপূর্ণ তারিখ ঃ

আবেদন শুরু  Already Started 
আবেদন শেষ ১৭ই সেপ্টেম্বর ২০২৩

গুরুত্বপূর্ণ লিংক ঃ

Official Notification  Download
Apply Online Click Here
টেলিগ্রাম চ্যানেল Join Now



No comments:

Post a Comment

×close ad