Breaking

রাজ্যের সমস্ত জেলায় বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগ ২০২৩

রাজ্যে সমস্ত জেলায় বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগ ২০২৩ | Bandhan Bank Recruitment 2023
রাজ্যের সমস্ত জেলায় বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগ ২০২৩
সপ্রিয় বন্ধুরা
আপনাদের জন্য আবারও আরও একটি নতুন চাকরির খবর নিয়ে আমরা হাজির হয়েছি। আপনাদের মধ্যে যে সকল প্রার্থীরা ব্যাংকে চাকরি করতে ইচ্ছুক আজকে তাদের জন্যই রয়েছে বিরাট বড় সুখবর। এবার উচ্চমাধ্যমিক পাশে মিলবে বন্ধন ব্যাংকের চাকরি । যে সকল প্রার্থীরা বন্ধন ব্যাংকে চাকরি করার কথা ভাবছেন তারা আর দেরি না করে নীচের প্রতিবেদনটি সম্পুর্ণ পড়ে আবেদন করুন । 

পদের নাম :- 
1. Finance 
2. Insurance 
3. Accounting Services 
4. Digital Banking

শিক্ষাগত যোগ্যতা :- 
উপরের পদ গুলিতে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের নূন্যতম উচ্চমাধ্যমিক পাস করতে হবে । এছাড়াও উচ্চ শিক্ষিত প্রার্থীরাও উপরের পদ গুলিতে আবেদন করতে পারবেন । 

বয়স সীমা:-
এই পদ গুলিতে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স কমপক্ষে ১৮ থেকে সর্বোচ্চ ৩২ বছর বয়স হতে হবে । 

মাসিক বেতন :- 
উক্ত পদ গুলিতে আবেদন করার পর যে সব প্রার্থীরা চাকরিতে JOIN হবে তোমাদের প্রত্যেক মাসে ১৬,৩০০ টাকা থেকে ২২,৩০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। এছাড়াও প্রার্থীদের যত উচ্চ পদ হবে তার বেতনও তত বেশি দেওয়া হবে।

আবেদন পদ্ধতি : - 
উক্ত পদ গুলিতে আবেদন করার জন্য বন্ধন ব্যাংক এর অফিসিয়াল সাইটে গিয়ে আবেদন করতে পারবেন (www.bandhanbank.com) । অথবা বন্ধন ব্যাংকের উক্ত পদ গুলিতে চাকরি পাওয়ার জন্য চাকরিপ্রার্থীদের খুব বেশী কিছু করতে হবে না। এই পদ গুলি নিজের যোগ্যতায় পাওয়ার জন্য শুধুমাত্র নিজের সম্পর্কে যাবতীয় সঠিক তথ্য দিয়ে একটি বায়োডাটা তৈরি করে সেটিকে আপনার জেলার বন্ধন ব্যাংক এর Main Branch এ গিয়ে জমা করুন । এবং এখনি আবেদন করতে Official Website এ গিয়েও আবেদন করতে পারবেন । 

কোন কোন স্থানে নিয়োগ হবে : 
রাজ্যের জেলায় জেলায় ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে । বন্ধন ব্যাংকে পশ্চিমবঙ্গের সমস্ত জেলাতেই এই নিয়োগ হচ্ছে এবং আপনারা যারা যোগ্য প্রার্থী তারা সকলেই এখানে আবেদন জানাতে পারবেন ।

নিয়োগ পদ্ধতি:-
আবেদনকারী প্রার্থীদের অফিসিয়ালি কোনো লিখিত পরীক্ষা নেওয়া হবে না। এই চাকরির ক্ষেত্রে সবাইকে সরাসরি ইন্টারভিউ ও ডকুমেন্টস ভেরিফিকেশন ও কম্পিউটার স্কিল টেস্ট এর মাধ্যমে নিয়োগ/নিযুক্ত করা হবে। আবেদন করার পরে চাকরিপ্রার্থীদের একটি নির্দিষ্ট তারিখে ইন্টারভিউ এর জন্য অফিসে ডাকা হবে এবং আপনাদের মধ্যে যারা ইন্টারভিউ -এ পাশ করবেন তাদের সরাসরি ব্যাঙ্কের তরফে ১-৩ সপ্তাহ ট্রেনিং করিয়ে চাকরি দেওয়া হবে।
 
প্রয়োজনীয় ডকুমেন্ট :-
* সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।
* আধার কার্ড/ভোটার কার্ড/ প্যান কার্ড।
* রঙিন পাসপোর্ট সাইজের ফটো। (বিগত তিন মাসের মধ্যে তোলা)

➠ OFFICIAL WEBSITE :: Click Here
➠ APPLY Now :: Click Here


বিঃ দ্রঃ ঃ- Vorsa.in কোনও চাকরিপ্রার্থীদের থেকে চাকরির জন্য কোনও রকমের অর্থ লেন-দেন করে না, যদি কেউ আমাদের নাম ব্যবহার করে অর্থপ্রদানের জন্য জিজ্ঞাসা করে তবে সতর্ক থাকুন এবং সরাসরি আমাদের সাথে যোগাযোগ করুন (7810877994 - WhatsApp), অবিলম্বে আমাদের জানান ।
অথবা আপনি যদি অর্থ কাউকে দেন সম্পুর্ণ রিস্ক আপনার ভবিষ্যতে এর জন্য Vorsa.in কর্তৃপক্ষরা কোন ভাবে দায়ি থাকবে না। Thank you 
×close ad